[email protected] ঢাকা | শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

নাচোলে জাতীয়তাবাদী দল বিএনপির একাংশের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মোঃ মনিরুল ইসলাম, নাচোল উপজেলা প্রতিনিধিঃ

প্রকাশিত:
৩ সেপ্টেম্বার ২০২৩, ০৫:৪২

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির একাংশের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

শনিবার (০২ সেপ্টেম্বর) বিকেল উপজেলার সাব-রেজিস্ট্রার অফিসের সামন থেকে একটি বর্ণাঢ্য আনন্দ র্র্যালী বের হয়ে নাচোল পৌর এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে নাচোল ডাকবাংলায় শেষ হয়।

পরে উপজেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান এম মজিদুল হকের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক নাচোল উপজেলা ভাইস চেয়ারম্যান আবু তাহের খোকনের সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক, মাসউদা আফরোজা হক সূচি। বিশেষ অতিথি হিসেবে ছিলেন পৌর বিএনপি দলের আহ্বায়ক রফিকুল ইসলাম, সদস্য সচিব রাব্বানী, যুগ্ন আহবায়ক খাইরুল ইসলাম, বিএনপি নেতা দুরুল হোদা।

নাচোল সদর ইউনিয়নের আহবায়ক এনামুল হক, সদস্য সচিব নকিব আলি, যুগ্ম আহ্বায়ক আলম, নেজামপুর ইউনিয়নের আব্দুল কাদের, সদস্য সচিব আফান আলী। ফতেপুর ইউনিয়নের আহ্বায়ক মিজানুর রহমান, সদস্য সচিব রহিম। এছাড়াও উপজেলা জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাবেক সভাপতি সভাপতি হাসান ইমতিয়া (বাবু) যুবদল নেতা মনিরুল ইসলাম, তন্ময় আহমেদ সহ জাতীয়তাবাদী ছাত্রদলের বিভিন্ন সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তব্য শেষে শহীদ জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ প্রয়াত দলীয় নেতাকর্মীদের আত্মার মাগফিরাত এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানসহ দলীয় অসুস্থ নেতা-কর্মীদের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর