[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

চাঁপাইনবাবগঞ্জ জেলাজুড়ে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
৩১ জুলাই ২০২৩, ০৫:৩২

ছবি: সংগৃহীত

রাজনৈতিক সুষ্ঠু পরিবেশকে অপকৌশলে নষ্ট করার লক্ষ্যে বিরোধী দলের অগ্নি সন্ত্রাস ও অরাজাকতার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জ জেলাজুড়ে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩০ শে জুলাই) বিকেলে কেন্দ্রের নির্দেশনা মোতাবেক চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলা, শিবগঞ্জ উপজেলা ও গোমস্তাপুর উপজেলায় ভিন্ন ভিন্ন ব্যানারে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠি হয়েছে।

সদর উপজেলা আওয়ামী লীগের ব্যানারে বিক্ষোভ মিছিলটি জেলা কার্যলয় থেকে শুরু করে শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিন শেষে মুজিব চত্বরের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমানের সভাপতিত্বে এই সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, জেলা আওয়ামী লীগের সদস্য আবু সুফিয়ান, জেলা কৃষক লীগের সভাপতি আব্দুস সামাদ বকুল, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আল কামাল ইব্রাহিম রতন সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

এছাড়া গোমস্তাপুর উপজেলা আওয়ামীলীগ ও রহনপুর পৌর আওয়ামীলীগের আয়োজনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সাবেক সংসদ সদস্য ও গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুঃ গোলাম মোস্তফা বিশ্বাস এর সভাপতিত্বে ও গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গোমস্তাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল উদ্দীন মন্ডল এর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি মুঃ জিয়াউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম মোহাম্মদ ফিটু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম, জেলা কৃষক লীগের সহ-সভাপতি ও এশিয়া মহাদেশের একমাত্র বাঙালী মহান্ত মহারাজ খিতিস চন্দ্র আচারী, রহনপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ, রহনপুর পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র গোলাম রাব্বানী বিশ্বাস, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন বুলবুল, উপজেলা আওয়ামী যুবলীগ সাধারন সম্পাদক সেরাজুল ইসলাম, পৌর যুব লীগের সভাপতি মুনসুর আলিসহ আরো অনেকে।

এছাড়াও শিবগঞ্জ উপজেলাতে শিবগঞ্জ উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, সেচ্ছাসেবক লীগ ও মহিলা আওয়ামীলীগ এর আয়োজনে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শিবগঞ্জ উপেজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খানের সঞ্চালনায় এই সময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যন সৈয়দ নজরুল ইসলাম, শিবগঞ্জ পৌরসভার মেয়য় সৈয়দ মনিরুল ইসলাম, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমদ নজরুল কবির মুক্ত, চাঁপাইনবাবগঞ্জ জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আব্দুল আওয়াল গণি (জোহা),  শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি সামিউর রহমান বাবু, সেক্রেটারি আ.ন.ম আব্দুল্লাহ হিল বাকীসহ আরোও নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা সরকারের নানান উন্নয়নের চিত্র তুলে ধরেন এবং বিএনপি-জামায়াতের অপরাজনীতি প্রতিহতের হুঁশিয়ারি দেন।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর