[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশের জন্য পুলিশের সহযোগিতা চেয়েছে জামায়াত

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
২৮ জুলাই ২০২৩, ০১:০৩

জেলা পুলিশ সুপারের কার্যালায়ে জামায়াতের আইনজীবীদের প্রতিনিধি দল ।।ছবি: সংগৃহীত

সারাদেশে জামায়াতের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ৩০ জুলাই চাঁপাইনবাবগঞ্জ জেলায় কেয়ারটেকার সরকার ও নেতৃবৃন্দের মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশের জন্য সহোযোগিতা চেয়ে জেলা পুলিশ সুপারের কার্যালায়ে যান জামায়াতের আইনজীবীদের একটি প্রতিনিধি দল।

বৃহস্পতিবার (২৭ শে জুলাই) বেলা একটার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলা জামায়াতের আইনজীবীদের প্রতিনিধি দল জেলা পুলিশ কার্যালয়ে প্রবেশ করে।

জেলা দায়রা জজ আদালতের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট ইসাহাক আলীর নেতৃত্বে উক্ত প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন, অ্যাডভোকেট শফিক এনায়েতুল্লাহ, অ্যাডভোকেট গোলাম মোস্তফা, অ্যাডভোকেট শাহ আলম, অ্যাডভোকেট  আব্দুল বারীসহ অন্যান্য আইনজীবীরা।

জেলা পুলিশ সুপারের কার্যালায় থেকে বের হয়ে প্রতিনিধিরা জানান, আমরা আমাদের কেন্দ্রীয় কর্মসূচীর আলোকে চাঁপাইনবাবগঞ্জ জেলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ সফলের সহোযোগিতা চেয়ে জেলা পুলিশ সুপার বরাবর লিখিত আবেদন জানিয়েছি।

বাংলাদেশ জামায়াতে ইসলামী, চাঁপাইনবাবগঞ্জ পৌর সভা শাখার আমীর অধ্যাপক মো: আবুল হাসান স্বাক্ষরিত আবেদন পত্রটি পর্যালোচনা করে জানা যায়, রবিবার (৩০ শে জুলাই) বিকেল ৩ টা থেকে ৪ টা পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার গেট থেকে শুরু হয়ে শহরের সেন্টু মার্কেট পর্যন্ত মিছিল ও সমাবেশ করতে চায় দলটি।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর