[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

বালিয়াডাঙ্গা ইউনিয়নের শান্তি সমাবেশে সংসদ সদস্য আব্দুল ওদুদ বিশ্বাস

আওয়ামী লীগ চায় দেশের উন্নয়ন আর বিএনপি-জামায়াত চায় দেশকে পিছিয়ে রাখতে

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
২৭ জুলাই ২০২৩, ০৩:৫৭

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ এমপি সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে দলীয় নেতাকর্মী ও স্থানীয়দের সঙ্গে মতবিনিময় ও গণসংযোগ অব্যাহত রেখেছেন। একই সঙ্গে তিনি সংসদ সদস্য হিসেবে বিভিন্ন ইউনিয়নে শিক্ষাপ্রতিষ্ঠান ও রাস্তাঘাটসহ উন্নয়ন কাজের উদ্বোধনও করছেন।


মতবিনিময়কালে তিনি ৯ম ও ১০ম সংসদের সংসদ সদস্য থাকালীন মহানন্দায় সাহেবের ঘাটে ‘শেখ হাসিনা’ সেতুসহ বিজ্র কালভার্ট নির্মাণ, পদ্মার বাঁধ নির্মাণ, চরাঞ্চলসহ প্রতিটি ইউনিয়নে রাস্তাঘাটের উন্নয়ন, শিক্ষাপ্রতিষ্ঠানে দৃষ্টিনন্দন একাডেমিক ভবন নির্মাণ, রেললাইন সংস্কার, আধুনিক রেলস্টশন।

এছাড়া আমনুরা বাইপাশ রেলইন নির্মাণ, বনলতা ট্রেন চালু, তার আমলে গৃহীত মহানন্দায় রাবারড্যাম প্রকল্প গ্রহণ (নির্মাণাধীন) এবং একাদশ জাতীয় সংসদের উপনির্বাচনে নির্বাচিত হওয়ার পর বিভিন্ন উন্নয়ন কর্মকা- তুলে ধরছেন।

সেই সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পদ্মা সেতুসহ সারাদেশের উন্নয়ন কর্মকা- এবং জনসাধারণের সামাজিক নিরাপত্তা কর্মসূচির সুফলের কথা তুলে ধরছেন। আগামী জাতীয় নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে নৌকার প্রার্থীকে নির্বাচিত করে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সকলের প্রতি অনুরোধ জানাচ্ছেন আব্দুল ওদুদ।

এছাড়াও তিনি আরোও বলেন, আওয়ামী লীগ চায় দেশের উন্নয়ন আর বিএনপি-জামায়াত চায় দেশকে পিছিয়ে রাখতে। এটাই তাদের বৈশিষ্ঠ। তারা দেশে সন্ত্রাস, নৈরাজ্য করতে চায়।


মতবিনিময় ও গণসংযোগের ধারাবাহিতকায় বুধবার তিনি বালিয়াডাঙ্গা ইউনিয়নে বালিয়াডাঙ্গা দারুস সুন্নাত ফাজিল মাদ্রাসার চারতলা ভিত বিশিষ্ট একাডেমিক ভবনের ২য় ও ৩য় তলা ঊর্ধ্বমুখী সম্প্রসারণ কাজের এবং বালিয়াডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন।


পরে বিকেলে বালিয়াডাঙ্গায় উন্নয়ন পরিকল্পনা ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা করেন। এতে সভাপতিত্ব করেন বালিয়াডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তাকদিরুল আলম আজম এবং সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক আবু সালেহ আল হাম্মাদ রাজিব।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর