[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

চলছে বিএনপির তারুণ্যের সমাবেশ, আসছে যুগপৎ সমাবেশ কর্মসূচি

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
২২ জুলাই ২০২৩, ২১:০৬

ছবি: সংগৃহীত

সরকার পতনের একদফা দাবি আদায়ের লক্ষ্যে চলমান আন্দোলনের নতুন কর্মসূচি হিসেবে এ মাসের শেষ দিকে আসতে পারে বিএনপিসহ বিরোধী দলগুলোর যুগপৎ সমাবেশ কর্মসূচি।

শনিবার (২২ জুলাই) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে চলা তারুণ্যের সমাবেশ থেকে এ কর্মসূচি ঘোষণা করবে বিএনপি। পাশাপাশি বিকালের মধ্যে যুগপতে যুক্ত বিরোধী দলগুলোও নিজ নিজ ব্যানারে কর্মসূচি ঘোষণা করবে।

শনিবার সকাল থেকেই যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে আয়োজিত তারুণ্যের সমাবেশে অংশ নিতে কুমিল্লা, ময়মনসিংহ ও ফরিদপুর বিভাগ থেকেও নেতাকর্মীরা এসেছেন। রাজধানীর বাইরে থেকে আসা নেতাকর্মীদের মৎস্য ভবন, সেগুনবাগিচা, কাকরাইল, বিজয়নগর এলাকায় অবস্থান নিতে দেখা যায়। এরপর সেখান থেকে মিছিলযোগে সমাবেশে শরিক হচ্ছেন তারা।
 

এদিকে, বিএনপি সমাবেশ থেকে কর্মসূচি দিলেও গণতন্ত্র মঞ্চসহ অন্যান্য জোট ও বিরোধী দলগুলো নিজ-নিজ অবস্থান থেকে কর্মসূচি ঘোষণা করবে।

গণতন্ত্র মঞ্চ বিকাল সাড়ে চারটায় পল্টনের মেহেরবা প্লাজায় সংবাদ সম্মেলন করবে। এছাড়া ১২ দলীয় জোট, জাতীয়তাবাদী সমমনা জোট, গণফোরাম-পিপলস পার্টি, গণঅধিকার পরিষদ, জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-এনডিএমও কর্মসূচি দেবে আজ।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর