[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
১৯ জুলাই ২০২৩, ০৬:১০

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শান্তি সমাবেশ করেছে আওয়ামী লীগ। মঙ্গলবার বিকেলে শহীদ মনিমুল হক সড়কে দলীয় কার্যালয় চত্বর থেকে শান্তি ও উন্নয়ন মিছিলটি বের করা হয়।


মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আব্দুল মান্নান সেন্টু মার্কেটের সামনে মুজিব চত্বরে শান্তি সমাবেশে মিলিত হয়।


চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সংসদ সদস্য মু. জিয়াউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত শান্তি সমাবেশে বক্তব্য দেন- চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ রুহুল আমীন, যুগ্ম সাধারণ সম্পাদক সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলসহ অন্য নেতৃবৃন্দ। শান্তি সমাবেশ পরিচালনা করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগ ও জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক।


সমাবেশে বক্তারা বিএনপি-জামায়াতের কঠোর সমালোচনা করে বলেন, আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টি করলে তাদের প্রতিহত করা হবে। এজন্য দলীয় নেতাকর্মীদের সকল ভেদাভেদ ভুলে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের পতাকাতলে থাকার জন্য আহ্বান জানান। সমাবেশে বক্তারা সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকা-ও তুলে ধরেন।


বক্তারা আরো বলেন, একাত্তরের পরাজিত শক্তিকে সাথে নিয়ে বিএনপি দেশে অরাজকতা সৃষ্টির পাঁয়তারা করছে, তারা দেশের উন্নয়ন চায় না বলেই অগ্নিসংযোগ, ভাংচুর চালায়। বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান জানিয়ে বক্তারা আরো বলেন, জনগণ যদি আপনাদের ভোট দিয়ে ক্ষমতায় আনে আমাদের আপত্তি নেই, কিন্তু অগ্নিসন্ত্রাস, মানুষ পুড়িয়ে, ভাংচুর করে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখবেন না, দেশের জনগণ তা মেনে নেবে না।


এসময় জেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. গোলাম রাব্বানী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিলসহ আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর