[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

নাচোলে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মোস্তফা বিশ্বাসের মতবিনিময়

মোঃ মনিরুল ইসলাম, নাচোল উপজেলা প্রতিনিধিঃ

প্রকাশিত:
১৭ জুলাই ২০২৩, ০৪:৫৯

ছবি: সংগৃহীত

নাচোল উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মী এবং জনসাধারণ মানুষের সাথে মতবিনিময় করেছেন ৪৪-চাঁপাইনবাবগঞ্জ ২-আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য এবং আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের এমপি মনোনয়ন প্রত্যাশী গোলাম মোস্তফা বিশ্বাস।

রোববার (১৬ জুলাই) বিকেলে উপজেলার কাজলা বাজার, ও খেসবা বাজারে জনসাধারণ মানুষের সাথে দেখা সাক্ষাৎ করেন এবং সন্ধ্যায় রেলস্টেশন প্লাটফর্মে ৩নং ওয়ার্ড আওয়ামী সভাপতি আমিরুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম ঝাইটন, যুব মহিলা লীগের সভানেত্রী ও উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান জান্নাতুন নাঈম মুন্নি, সাবেক ছাত্রনেতা আবু রেজা মোহাম্মদ কামাল শামীম প্রমুখ।

এছাড়া ৩নং ওয়ার্ড আওয়ামী সহ-সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ, যুবলীগ কর্মী আল মামুন সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এছাড়াও ওয়ার্ড, ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম।

মতবিনিময় কালে প্রধান অতিথি তার বক্তব্যের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তার উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরেন এবং সামনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সবাইকে ভেদাভেদ ভুলে এক সাথে কাজ করে নৌকা প্রতীককে বিজয়ী করার আহ্বান জানান।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর