[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

যুব মহিলা লীগের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

চাঁপাই জার্নাল ডেস্ক:

প্রকাশিত:
৭ জুলাই ২০২৩, ০৪:০৫

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জে যুব মহিলা লীগের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় শহরের শহীদ মনিমুল হক সড়কে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় সংগীত পরিবেশনের সঙ্গে জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন করা হয়। পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


জেলা যুব মহিলা লীগের সভাপতি অ্যাডভোকেট ইয়াসমিন সুলতানা রুমার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ রুহুল আমিন।


অন্যদের মধ্যে পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাকিনা খাতুন পারুল, জেলা কৃষক লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুস সামাদ বকুল ও মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতারসহ অন্যরা বক্তব্য প্রদান করেন।


এসময় উপস্থিত ছিলেন- চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র নাজনীন ফাতেমা জিনিয়া, জেলা পরিষদের সংরক্ষিত আসন (সদর) সদস্য তাসলিমা খাতুন, যুব মহিলা লীগ জেলা শাখার সহসভাপতি রহিমা খাতুন, সাংগঠনিক সম্পাদক আলো খাতুন, পৌর যুব মহিলা লীগের সভাপতি জুঁই আক্তারসহ অন্যরা।


বক্তারা আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে যুব মহিলা লীগকে আরো শক্তি অর্জন করে ঐক্যবদ্ধভাবে কাজ করার মাধ্যমে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।


পরে আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি র‌্যালি বের হয়ে আব্দুল মান্নান সেন্টু মার্কেটের সামনে মুক্তমঞ্চে গিয়ে শেষ হয় এবং সেখানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর