[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

নাচোলে নৌকা প্রতীকের এমপি মনোনয়ন প্রত্যাশী মোস্তফা বিশ্বাস এর মতবিনিময়

মোঃ মনিরুল ইসলাম, নাচোল উপজেলা প্রতিনিধিঃ

প্রকাশিত:
২৬ জুন ২০২৩, ০৬:০৭

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করেছেন ৪৪-চাঁপাইনবাবগঞ্জ ২-আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য এবং সামনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের এমপি মনোনয়ন প্রত্যাশী গোলাম মোস্তফা বিশ্বাস।

৩নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে আজ রোববার বিকেলে উপজেলার নেজামপুর ইউনিয়নের কেন্দুয়া পঞ্চানন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উক্ত ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি তরিকুল ইসলাম এর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম এর সঞ্চালনায় মতবিনিময় সভা করেন তিনি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুব মহিলা লীগের সভানেত্রী ও উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান জান্নাতুন নাঈম মুন্নি, সাবেক ছাত্রনেতা আবু রেজা মোস্তফা কামাল শামীম, নেজামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, উপজেলা আদিবাসী একাডেমীর সভাপতি শ্রী বিধান শিং, নাচোল উপজেলা সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি আবুল কাশেম, সাবেক মেম্বার আব্দুস সামাদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা যুবলীগ কর্মী মামুন আর রশিদ, বিশিষ্ট সমাজসেবক ও আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী হাবিবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আলসাবা, নেজামপুর ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি সারোয়ার হোসেন শামীম প্রমুখ।

এছাড়াও ওয়ার্ড আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মতবিনিময় কালে প্রধান অতিথি তার বক্তব্যের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তার উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরেন এবং সামনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সবাইকে ভেদাভেদ ভুলে এক সাথে কাজ করার আহ্বান জানান।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর