[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবর্ষিকী পালিত

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত:
২৪ জুন ২০২৩, ০৪:১৬

ছবি: সংগৃহীত

শুক্রবার ( ২৩ শে জুন) সকালে জেলাশহরের শহীদ মনিমুল হক সড়কে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। পরে সেখান থেকে একটি আনন্দ র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি বিভন্ন সড়ক প্রদক্ষিণ করে আব্দুল মান্নান সেন্টু মার্কেটের সামনে মুক্তমঞ্চে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন নেতৃবৃন্দ।


পরে সেখানে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মু. জিয়াউর রহমান এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মসূচিতে অংশগ্রহণ করেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওদুদ এমপি, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. রুহুল আমিন, সহসভাপতি ডা. গোলাম রাব্বানী, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল আলম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিুজর রহমান, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল ও সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকন উজ্জামান রোকনসহ আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।


বক্তারা আওয়ামী লীগের ইতিহাস ঐতিহ্য এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বের কথা তুলে ধরার পাশাপাশি আগামী দিনে আওয়ামী লীগের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র রুখে দিয়ে জাতীয় নির্বাচনে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর