[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

নাচোলে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোঃ মনিরুল ইসলাম, নাচোল উপজেলা প্রতিনিধিঃ

প্রকাশিত:
২৩ জুন ২০২৩, ২১:৩৮

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

নাচোল উপজেলা ও পৌর আওয়ামী লীগের আয়োজনে আজ শুক্রবার সকাল ১০টার দিকে আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে একটি বিশাল আনন্দ শোভাযাত্রা বের হয়ে পৌর এলাকার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই জায়গায় মিলিত হয়ে বঙ্গবন্ধু সহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পণ, দোয়া খায়ের, আলোচনা সভা ও কেক কর্তন করে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত করা হয়।

প্রতিষ্ঠা বার্ষিকীতে সভাপতিত্ব করেন নাচোল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন। প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ খান ঝালু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জোহা পলাশ, ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, উপজেলা যুব মহিলা লীগ ও উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান সভানেত্রী জান্নাতুন নাঈম মুন্নি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম ঝাইটন, সাবেক ছাত্রনেতা মোস্তফা কামাল শামীম, আওয়ামী লীগ নেত্রী রঞ্জনা রাণী, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আলসাবা, পৌর ছাত্রলীগের সভাপতি তারিফ হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা পর্যায়ের বিভিন্ন সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম।


মন্তব্য করুন:

সম্পর্কিত খবর