[email protected] ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১
thecitybank.com

যারা শেখ হাসিনার উপর ভরসা করতে পারছেন না,তারা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিন: আনোয়ার

চাঁপাই জার্নাল ডেস্ক

প্রকাশিত:
৯ জুন ২০২৩, ০১:৩২

ছবি: সংগৃহীত
চাঁপাইনবাবগঞ্জসহ সারাদেশে তীব্র গরমের সাথে তাল মিলিয়ে চলছে ঘন ঘন লোডশেডিং। এই লোডশেডিং নিয়ে বর্তমান আওয়ামী লীগ সরকারের সমোলনা করেছেন নেটিজনেরা। 
 
এই সমালোচনার পরিপ্রেক্ষিতে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন নবাবগঞ্জ সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি এ.কে.এম আনোয়ার হোসেন।
 
চাঁপাই জার্নালের পাঠকের উদ্দেশ্যে ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো:-
 
দোষ আসলেই শেখ হাসিনার।
 
যে দেশের মানুষ ৬ ঘন্টা বিদ্যুৎ পেয়েই খুশি হত,সে মানুষ গুলিকে উনি ২৪ ঘন্টা বিদ্যুতে অভ্যস্ত করেছেন।
যে মানুষ গুলি শুধুমাত্র খুটি লাগানোর জন্য হাজার হাজার টাকা এখানে ওখানে দিয়ে এসেছে, তিনি তাদের বিনামূল্যে একধরনের ফেরি করে বিদ্যুৎ দিয়েছেন।
 
যে লোক গুলি সন্ধা হলেই ছেলেমেয়েদের "যার যার হারিকেন তাকেই মুছতে হবে" সংস্কৃতি মেনে চলা শিখিয়ে নিজেদের অন্যদের চেয়ে অভিজাত মনে করতো, শেখ হাসিনাই তাদের এসি-বিদ্যুত চালিত যান-চার্জার ফ্যান-লাইট-এই ফ্যান-সেই ফ্যান লাগিয়ে জীবন যাত্রাকে সহজ করার পথ সুগম করেছেন।দোষ তো শেখ হাসিনারই!
 
যে গরম পড়ছে,তাতে কে বলতে পারবেন যে একাধিক ফ্যান বা এসি ব্যবহার করছেন না? আপনি তর্কের খাতিরে অস্বীকার করলেও ফ্যান বা এসির দোকানে ঘুরে আসুন।
 
যেখানে মৌসুমী আমের ব্যবসায়ীরা লস দিয়েও ব্যবসা করতে পারছে না, সেখানে এসি -ফ্যানের সব অফার তুলে প্রায় ২০% দাম বাড়িয়েও ক্রেতাদের ভীড় কমছে না! এত এসি /ফ্যান কি তাহলে কারা নিচ্ছে,কারা ব্যবহার করছে,কি দিয়ে চলছে এগুলি?
 
বিদ্যুৎসহ সকল ক্ষেত্রেই সরকার গত সারা বছর সাশ্রয়ী হবার কথা বলল।
আপনি কতটুকু হয়েছেন ?
 
অথচ এখন প্রশ্ন করে বেড়ান," ভাই, বিল তো বাকি রাখি নাই। সরকার কয়লার বিল বাকি রাখল কেন"? আহাম্মক বোঝেই না যে ও বিল দিয়েছে টাকায়,ডলারে না।সারা বিশ্বে ডলার ক্রাইসিস কি জিনিস,তার সম্পর্কে কোন ধারনাই যার নেই, সেও আজকাল সরকারকে গালি দেয়!
 
এত অধৈর্য হবার কিছু নেই। যে লোকটা করোনার সময় পদ্মাসেতুর কাজ বন্ধ করে দিতে বলেছিল, সেও আজ পদ্মাসেতু দিয়ে যাওয়ার সময় একটা সেল্ফি তুলতে হাশপাশ করে।
যে লোকটা সে সময় সরকারের জিডিপি প্রবৃদ্ধি নিয়ে বলেছিল "জিডিপি ধুয়ে পানি খাব নাকি", আজ সে-ই মেট্রোরেলের সুবিধা লুফে নিচ্ছে রোজ।
এ সবই শেখ হাসিনার ক্যারিশমা।
বিদ্যুৎ সংকটও কেটে যাবে।
 
আর যারা কোন ভাবেই শেখ হাসিনার উপর ভরসা করতে পারছেন না,তারা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিন।
অপেক্ষায় থাকুন, শেখ হাসিনার চেয়ে ভাল কেউ ক্ষমতায় এলে তখন সংযোগ নিয়েন। যে সরকারের এটায় ভূল, ওটায় ভুল, সেই সরকারের কাছ থেকে সুবিধা নেয়াও ভূল হবে বোধ করি।
আমি গর্বিত এ দেশের নাগরিক হয়ে।
 
আমি গর্বিত দেশরত্ন শেখ হাসিনার একজন কর্মী হয়ে।
জয় বাংলা
জয় বঙ্গবন্ধু
জয়তু শেখ হাসিনা

মন্তব্য করুন:

সম্পর্কিত খবর